forex shikhi

এক্সনেসের লোকাল পেমেন্ট মেথডে সমস্যা । বিকল্প উপায় কি?

গত কয়েক দিন থেকে বাংলাদেশী ট্রেডাররা এক্সনেসের লোকাল ডিপোজিট ও উইথড্রোয়াল সুবিধা পাচ্ছেন না আর ভবিষ্যতেও পাবেন না এমনটাই  নিশ্চিত । জানা গেছে লোকাল ডিপোজিট ও উইথড্রোয়াল (বিকাশ, নগদ ও ইউপে) আপাতত বন্ধ থাকবে আনটিল ফারদার নোটিশ । পরবর্তীতে কোন আপডেট পেলে আমি জানাবো ।

তাহলে এখন আমারা কিভাবে ডিপোজিট করবো ? এখন আমারা স্ক্রিল ডলার, পারফেক্ট মানি , নেটেলার, অথবা ডুয়াল কারেন্সি কার্ড দিয়ে ডিপোজিট করতে পারবো । তবে ডুয়াল কারেন্সি কার্ডে এন্ড্রোস করে ৩০০ ডলার একসাথে একদিনে ডিপোজিট করতে পারবেন । খেয়াল রাখতে হবে এক্সনেসের একাউন্টের নামের সাথে সবগুলো পেমেন্ট সিসটেমের নামের মিল থাকতে হবে অথাৎ একই নামে হতে হবে ।

উপরের পেমেন্ট মেথডগুলো কারো না থাকলে একাউন্ট খুলে ভেরিফাই করে নেন । অনলাইনে কিছু ভালো সাইট আছে সেখান থেকে ৫ থেকে ১০ ডলার কিনে ট্রাই করুন । সাবধান এদের মধ্যে অনেক ওয়েবসাইট স্ক্যাম ও আছে । তাই বড় ধরনের কোন লেনদেন করা থেকে বিরত থাকুন । লোকাল পরিচিত কেউ থাকলে উনার কাছ থেকে স্ক্রিল বা পারফেক্ট মানির ডলার কিনে নেন ।

এছাড়া আপনি বাইনান্স থেকে খুব সহজে ডিপোজিট করতে পারবেন । কিভাবে করবেন ইউটিউবে অনেক ভিডিও পাবেন দেখে শিখে নেন ।

তবে ফরেক্স শিখি রিকোমেনডেশন হলো স্ক্রিলের মাধ্যমে ডিপোজিট করুন এবং অর্জিত প্রফিট রেমিটেন্স হিসাবে দেশে আনুন বিকাশ অথবা ব্যাংক একাউন্টের মাধ্যমে । সব থেকে নিরাপদ ও দ্রুত সার্ভিস পাচ্ছি স্কিল থেকে । একদিনে টাকা ব্যাংক একাউন্টে চলে আসে ২.৫০% ইনসেনটিভ সহ । আর বিকাশে তো ইনসটেন্ট ।

সবাই ভলো থাকুন । ফরেক্স শিখির সংগে থাকুন ।

+1
14
+1
3
+1
0

4 thoughts on “এক্সনেসের লোকাল পেমেন্ট মেথডে সমস্যা । বিকল্প উপায় কি?”

Leave a Comment

Scroll to Top